অনলাইনে আর্ন করুন Reviewing Products on YouTube

অনলাইন অর্থ উপার্জন করতে চান?

YouTube Product Review, পর্যালোচনা ইউটিউব এক বিলিয়ন অদ্বিতীয় ব্যবহারকারীদের এক মাসের বেশি পায় এবং বিশ্বের দ্বিতীয় বৃহত্তম সার্চ ইঞ্জিন। অনেকগুলি অনুসন্ধানগুলি লোকেরা পর্যালোচনাগুলি, আনবস্কবইং এবং পণ্যগুলির তুলনামূলক ভিডিওগুলি খুঁজছেন যা তারা কেনার জন্য বিবেচনা করছে। এবং ভিডিও স্রষ্টারা কীভাবে তাদের আবেগকে মুনাফার দিকে ফিরিয়ে আনতে এবং একটি পার্শ্ব-আয়ের বা এমনকি পূর্ণ-সময়ের কর্মজীবনগুলি পর্যালোচনা করে কিভাবে তৈরি করেছে তা বের করা হয়েছে।

সম্পদ niches হয়।

আপনি ডলারে রিভিউ চালু করতে চান তাহলে, আপনি একটি নির্দিষ্ট কুলুঙ্গিতে আপনার আবেগ ভিত্তিক একটি YouTube চ্যানেল শুরু করতে চাইবেন। ভিডিও স্রষ্টাদের দেখতে আমি সবচেয়ে বড় ভুলগুলির একটি তাদের ইউটিউব চ্যানেলের উপর ফোকাস সঙ্গে খুব সাধারণ হচ্ছে।

খেলনা, সৌন্দর্য, প্রযুক্তি, পোষা প্রাণী, হোম শোভাকর, সংগ্রহস্থলগুলির মতো একটি কৌতুক চয়ন করুন, তারপর নির্দিষ্ট চ্যানেলে আপনার চ্যানেল তৈরি করুন।

আপনার জন্য খেলনা পর্যালোচনা থেকে Sarah মদ এবং আধুনিক খেলনা ভিডিও এবং 140 মিলিয়ন ভিডিও দৃশ্যের সঙ্গে 240 হাজারেরও বেশি গ্রাহকদের একটি শ্রোতা তৈরি করেছে! শ্রোতা ছোট, রাজস্বের ছোট, সুতরাং আপনি মনে করেন যে একটি কুলুঙ্গি চয়ন বড় আপীল হবে।

 

পণ্য পর্যালোচনা ভিডিওগুলি তৈরি এবং YouTube এ তাদের পোস্ট করা শুরু করুন।

আপনি যদি এমন একটি বিষয় বাছাই করেন যা আপনি প্রগাঢ়, তবে আপনার কাছে আপনার বাড়ির চারপাশে অনেকগুলি পণ্য আছে যা আপনি পর্যালোচনা করতে পারেন।

সফল ইউটিউবের জারেড ম্যাকাম বলেছেন যে YouTube এর সাফল্যের জন্য “সঙ্গতিপূর্ণ, সৃজনশীল, গুণমানের সামগ্রী” প্রয়োজন। ভিডিওগুলির একটি ছোট লাইব্রেরি তৈরি করুন এবং আপনার মতামত এবং গ্রাহকগণ বৃদ্ধি পেতে শুরু করবে
একটি সম্প্রদায় তৈরি করুন

ইউটিউবে ভিডিও তৈরি এবং পোস্ট করার পাশাপাশি, আপনার দর্শকদের সাথে সংযুক্ত থাকতে হবে। আপনার ভিডিওগুলিতে মন্তব্য করতে এবং আপনার চ্যানেলে সাবস্ক্রাইব করতে লোকেদের আমন্ত্রণ জানান। জিজ্ঞাসা করুন কি ভিডিও এবং পণ্য পর্যালোচনা তারা পরবর্তী দেখতে চাই। YouTube একটি সামাজিক নেটওয়ার্ক, এবং সেরা ভিডিও স্রষ্টারা কেবল সামগ্রী পোস্ট করেন না, তারা সম্প্রদায় তৈরি করে

 

ব্র্যান্ডের সাথে আপনার সাথে যোগাযোগ করা সহজ করে তুলুন।

মূলত আপনি আপনার পর্যালোচনা সমস্ত পণ্য কিনতে হবে না। ব্র্যান্ড আপনাকে রিভিউ করতে চায় এবং আপনি যদি তাদের কভারেজ প্রদান করেন তবে আপনি বিনামূল্যে পর্যালোচনা ইউনিট পাঠাতে ইচ্ছুক। বিনামূল্যে পণ্যগুলি পর্যালোচনা করার জন্য আপনাকে বড় শ্রোতার প্রয়োজন নেই, বিশেষত যদি আপনার চ্যানেলটি ফোকাস হয়। আপনার YouTube চ্যানেলে প্রায় পৃষ্ঠাটি পূরণ করুন এবং ব্যবসার জিজ্ঞাস্যগুলির জন্য একটি ইমেল অন্তর্ভুক্ত করার বিষয়ে নিশ্চিত হন।

আমার প্রযুক্তি চ্যানেলে, থিঙ্ক মিডিয়া টিভি, কোম্পানিগুলি এবং ব্রান্ডের প্রতিদিন আমার ইমেল আমার চ্যানেলের উপর পর্যালোচনা করা সম্পর্কে জিজ্ঞাসা করে। মনে রাখবেন, আপনার চ্যানেলে আরো বেশি মনোযোগ নিবদ্ধ করা ভাল।

উদাহরণস্বরূপ, রান্নার চ্যানেল ডাক বারবিকিউ থেকে জেবিবিন 750 বি.বি.কিউ. সম্পর্কিত পণ্যগুলির পর্যালোচনা করার জন্য 750 বিলিয়ন ডলারের বেশি পরিমাণে সাহায্য করতে পেরেছিলেন, তবে তার চ্যানেলের সময় 500 জন গ্রাহক ছিল। তার রহস্য কি? ফোকাস।

তিনি সামঞ্জস্যপূর্ণ, গুণমান, সামগ্রী পোস্ট করেন এবং তার চ্যানেলটি সমস্ত BBQ এর উপর দৃষ্টি নিবদ্ধ থাকে। তারপর তিনি তাদের ইউটিউব চ্যানেল পর্যালোচনা এবং সঙ্গে কাজ করতে আগ্রহী ছিল কোম্পানি ইমেল, তারা পর্যালোচনা প্রশংসাসূচক পণ্য পাঠাতে সম্মত হন।
আপনার YouTube চ্যানেল এবং ভিডিওগুলি নগদীকরণের শীর্ষ তিনটি উপায়।

আপনার বেশ কয়েকটি ভিডিও তৈরি করার পরে, এটি YouTube অংশীদার প্রোগ্রামে যোগ দেওয়ার সময়। শুরু করতে আপনাকে যা করতে হবে তা আপনার চ্যানেলকে নগদীকরণের জন্য সক্ষম করে, এবং আপনি YouTube এ বিজ্ঞাপন থেকে আপনার আয়ের ভাগ পাবেন।

আপনার ভিডিওগুলিতে YouTube বিজ্ঞাপনগুলি সক্ষম করা আপনার সামগ্রীকে নগদীকরণের একমাত্র উপায়, এবং আমার মতে, এটি সেরা উপায় নয়। অর্থ ভিডিও নির্মাতারা পরিমাণ প্রতি ভিউ অত্যন্ত আলাদা, কিন্তু আপনি আপনার ভিডিওগুলির প্রতি 1000 ভিউয়ের জন্য প্রায় $ 2 তৈরি করতে আশা করতে পারেন। যে হারে আপনি $ 2,000 করতে প্রতি মাসে একটি মিলিয়ন নতুন ভিডিও দেখা প্রয়োজন, এবং মতামত সংখ্যা যে পেতে এবং বজায় রাখা একটি বিশাল চ্যালেঞ্জ। যাইহোক, এমন অর্থ উপার্জন করার অন্য উপায় রয়েছে যা আপনার আয় বৃদ্ধি করবে YouTube বিজ্ঞাপনগুলির তুলনায় অনেক বেশি।

আপনার সামগ্রী নগদীকরণের পরবর্তী উপায়টি অধিভুক্ত বিপণনের সাথে। একটি অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য সহজভাবে প্রয়োগ করুন যেমন আমাজন অ্যাসোসিয়েটস এবং আপনি আপনার লিংকে ক্লিক করে একজন ভিজিটর হওয়ার পর যে কোনও বিক্রয়ের উপর 10% কমিশন আয় করতে পারেন।

এফিলিয়েট মার্কেটিং হল প্রাথমিক উপায়ে পণ্য পর্যালোচনা চ্যানেলগুলির একটি যা তাদের আয় দ্রুত দ্রুত বৃদ্ধি করে। ইউটিউব চ্যানেল MKBHD থেকে মার্কস ব্রাউনলি আপনার ইউটিউব ভিডিওগুলিতে অ্যাফিলিয়েট লিঙ্ক অন্তর্ভুক্ত করার একটি চমৎকার উদাহরণ। যখনই আপনি একটি পণ্য পর্যালোচনা করবেন, বর্ণনা আপনার অ্যাফিলিয়েট লিঙ্ক অন্তর্ভুক্ত।

ডলারে প্রোডাক্ট রিভিউ চালু করার তৃতীয় উপায় হল ব্র্যান্ড ডিলস এবং স্পনসরশিপ। এই ক্ষেত্রে, একটি ব্র্যান্ড তাদের পণ্য হাইলাইট একটি ভিডিও তৈরি করতে একটি ভিডিও স্রষ্টার প্রদান করা হবে। এই সম্পর্ক সরাসরি ভিডিও স্রষ্টা এবং ব্র্যান্ডের মধ্যে হতে পারে বা ফেমবিট মত তৃতীয় পক্ষের বাজারে স্থানান্তরিত হতে পারে।

যদি আপনার ইউটিউবে 5000 এর বেশি গ্রাহক থাকে, আপনি একটি ফেমবিট অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। বাজারের ভিতরে, আপনি প্রযুক্তি, স্বাস্থ্য ও ফিটনেস, সৌন্দর্য ও ফ্যাশন এবং পোষা প্রাণীদের মতো স্পনসনার সুযোগ সন্ধান করতে পারেন।

0 Thoughts to “অনলাইনে আর্ন করুন Reviewing Products on YouTube”

  1. Every weekend i used to pay a visit this site, for the reason that i wish for
    enjoyment, as this this website conations in fact pleasant funny stuff too.

  2. hello there and thank you for your information – I’ve definitely picked up something new from right
    here. I did however expertise some technical issues using this site,
    since I experienced to reload the site lots of times previous to I could get it to load correctly.

    I had been wondering if your hosting is OK? Not that I am complaining, but sluggish
    loading instances times will sometimes affect your placement in google and could
    damage your quality score if advertising and marketing with Adwords.
    Well I am adding this RSS to my e-mail and can look out for a lot
    more of your respective fascinating content. Make sure you update this again soon.

  3. This site was… how do I say it? Relevant!! Finally I’ve found something that helped me.
    Thanks!

  4. Attractive section of content. I just stumbled upon your blog and in accession capital to assert that I acquire
    in fact enjoyed account your blog posts. Anyway I will be subscribing to your feeds and even I achievement you access consistently quickly.

  5. This information is worth everyone’s attention. Where can I
    find out more?

  6. I used to be recommended this website by way of my cousin. I’m not
    certain whether this submit is written via him as no one
    else understand such precise approximately my difficulty.
    You’re amazing! Thanks!

  7. I think the admin of this website is actually working
    hard in support of his site, for the reason that
    here every data is quality based stuff.

  8. ここが私のサイトです。来てください

  9. This design is wicked! You obviously know how to keep a reader amused.
    Between your wit and your videos, I was almost moved to start my own blog (well, almost…HaHa!) Great job.

    I really enjoyed what you had to say, and more than that, how
    you presented it. Too cool!

  10. Нi there, I found your weЬsite by means of Google
    even as looking for a related topic, your website ɡot here uⲣ,
    it appearѕ to Ьe liҝe good. I’ve bookmarked it in my ɡoogle
    bookmarks.
    Hi there, simply bеcome aware of your blog thru Google, and locаteⅾ that it is really informative.
    I am going to be careful for brusseⅼs. I will be grateful for those who proceed this
    in future. Many other people will proƄably be benefited out
    of your writing. Cheers!

Leave a Comment